চরম দুঃসংবাদঃ শ্রীলংকার বিপক্ষে মাঠে নামার আগেই করোনার হানা টাইগার ক্রিকেট শিবিরে
Breaking News

চরম দুঃসংবাদঃ শ্রীলংকার বিপক্ষে মাঠে নামার আগেই করোনার হানা টাইগার ক্রিকেট শিবিরে

সাকিব দেশের হয়ে সর্বশেষ টেস্ট খেলেছেন গত ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে। এরপর নিউজিল্যান্ড সফরে ব্যক্তিগত কারণে ছুটিতে ছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকা সফরেও তাঁর যাওয়ার কথা ছিল না। অনেক নাটকের পর দক্ষিণ আফ্রিকা সফরে গেলেও শুধু ওয়ানডে খেলেই তিনি দেশে ফিরেছেন পারিবারিক কারণে।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে টেস্ট ক্রিকেটে প্রত্যাবর্তন হওয়ার কথা ছিল সাকিবের। কিন্তু এবার এল করোনার বাধা। করোনানীতি অনুযায়ী সাকিবকে পাঁচ দিন আইসোলেশনে থাকতে হবে।

যে কারণে ১৫ মে থেকে শুরু হওয়া চট্টগ্রাম টেস্ট আর খেলা হচ্ছে না তাঁর। এরপর ২৩ মে মিরপুর টেস্টে সাকিব খেলবেন কি না, সেটি নির্ভর করবে করোনা পরীক্ষার ওপর। ঈদের ছুটি কাটিয়ে গতকাল দেশে ফিরেছেন সাকিব।

করোনা পরীক্ষা করিয়ে আগামীকাল চট্টগ্রামে টেস্ট দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু আজ করোনা পরীক্ষা করিয়ে পরপর দুইবার পজিটিভ হয়েছেন তিনি। এখন ঢাকার বাসায় আইসোলেশনে আছেন তিনি।

করোনা পজিটিভ হওয়ায় শ্রীলঙ্কার বিপক্ষে ১৫ মে অনুষ্ঠেয় চট্টগ্রাম টেস্ট খেলা হচ্ছে না সাকিবের। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী, ‘সাকিব আল হাসান গতকাল দেশে এসেছেন। দেশে ফেরার পর করোনা পরীক্ষায় তিনি পজিটিভ হয়েছেন। তিনি এখন নিজের বাসায় আইসোলেশনে আছেন। প্রথম টেস্টে খেলবেন না তিনি।’

About Shakil

Check Also

অবশেষে টনক নড়ল বিসিবির, টেস্ট দল নিয়ে নতুন পরিকল্পনার কথা জানালেন পাপন

ব্যাটারদের ব্যর্থতায় আবারও পরাজয়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে বাংলাদেশ দল। অ্যান্টিগায় প্রথম ম্যাচে ইনিংস পরাজয় এড়ালেও, সেইন্ট …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.