ডু অর ডাই ম্যাচে চমক দেখিয়ে একাদশে পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে মুস্তাফিজের দিল্লী
Breaking News

ডু অর ডাই ম্যাচে চমক দেখিয়ে একাদশে পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে মুস্তাফিজের দিল্লী

আইপিএল ২০২২-এর ৬৪ তম ম্যাচটি পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে নভি মুম্বাইয়ের ডিওয়াই পাটিল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচে মায়াঙ্ক আগরওয়াল টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। অধিনায়ক হিসেবে মুখোমুখি মায়াঙ্ক আগরওয়াল ও ঋষভ পান্ত।

এই ম্যাচের জন্য পাঞ্জাবের দলে কোনও পরিবর্তন হয়নি, দিল্লিতে দুটি পরিবর্তন হয়েছে। সাকারিয়ার জায়গায় খলিল আর কেএস ভরতের জায়গায় ফিরেছেন সরফরাজ।

আইপিএলের ইতিহাসে দিল্লি ক্যাপিটালস এবং পাঞ্জাব কিংস (পিবিকেএস বনাম ডিসি) এর মধ্যে মোট ২৯ টি ম্যাচ খেলা হয়েছে, যার মধ্যে পাঞ্জাব কিংস ১৫ টি ম্যাচ জিতেছে এবং ১৪ টি ম্যাচ দিল্লি ক্যাপিটালসের পক্ষে হয়েছে। অন্যদিকে, আমরা যদি শেষ পাঁচটি ম্যাচের কথা বলি, দিল্লি ক্যাপিটালস চারটি ম্যাচে জিতেছে এবং পাঞ্জাব কিংস একটি ম্যাচ জিতেছে।

আইপিএলে, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে পাঞ্জাব কিংসের সর্বোচ্চ ২০২ রান এবং দিল্লি ক্যাপিটালস পাঞ্জাবের বিরুদ্ধে সর্বোচ্চ ২৩১ রান করেছে। অত:পর, পাঞ্জাব কিংস হেড টু হেড (PBKS বনাম DC) পরিসংখ্যানে একটি শক্তিশালী দিক রয়েছে।

পাঞ্জাব কিংস একাদশঃ

জনি বেয়ারস্টো, শিখর ধাওয়ান, ভানুকা রাজাপাকসে, লিয়াম লিভিংস্টোন, মায়াঙ্ক আগরওয়াল (সি), জিতেশ শর্মা (উইকেটরক্ষক), হারপ্রীত ব্রার, ঋষি ধাওয়ান, কাগিসো রাবাদা, রাহুল চাহার, আরশদীপ সিং

দিল্লি ক্যাপিটালস একাদশঃ

ডেভিড ওয়ার্নার, সরফরাজ খান, মিচেল মার্শ, ঋষভ পান্ত (c/w), ললিত যাদব, রোভম্যান পাওয়েল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অ্যানরিক নর্টজে, খলিল আহমেদ

About Shakil

Check Also

আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচ নিয়ে কঠিন সিদ্ধান্ত নিতে যচ্ছে ফিফা, লাল কার্ড পেলেই এই ভয়ংকার শাস্তি পাবে খেলোয়াড়

আর মাত্র কয়েক দিন বাকি আছে কাতার বিশ্বকাপের। তবে ইতিমধ্যে কাতার বিশ্বকাপ ২০২২ এ নিজেদের …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.