Breaking News

পরপর ২ ম্যাচে ১৯৩ ও ১০১ রান করে পুরষ্কার পেলেন ফখর জামান

ওয়ানডে সিরিজে ১৯৩ এর পর ১০১ টানা দুই সেঞ্চুরির হাঁকিয়ে প্রমান করেছেন দুর্দান্ত ফর্মে আছেন তিনি। আর তার পুরস্কার হিসেবে আসন্ন দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ডাক পেলেন ফখর জামান।

এছাড়া পায়ের পাতার চোটে ছিটকে যাওয়া শাদাব খানের পরিবর্তে টি-টোয়েন্টি সিরিজে রিস্ট স্পিনার জাহিদ মাহমুদকে দলে অন্তর্ভুক্ত করলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

দক্ষিণ আফ্রিকায় তিন ওয়ানডে ও চারটি টি-টোয়েন্টি খেলে জিম্বাবুয়েতে যাবে পাকিস্তান। ২১ এপ্রিল হারারেতে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এর পর খেলবে দুটি টেস্ট। সাত অতিরিক্ত খেলোয়াড়ের একজন হয়ে দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে জাতীয় ক্যাম্পে যোগ দিয়েছিলেন জাহিদ।

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দলে জায়গা পেয়েছিলেন ৩৩ বছর বয়সী এই রিস্ট স্পিনার। এবার যুক্ত করা হলো টি-টোয়েন্টি দলেও। এই সংস্করণ দিয়ে গত ১৪ ফেব্রুয়ারি লাহোরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আন্তর্জাতিক অভিষেক হয়েছিল জাহিদের। জাতীয় দলের হয়ে ওই একটাই ম্যাচ খেলেন তিনি, নিয়েছলেন তিন উইকেট।

এই সময় পিসিবি আরও নিশ্চিত করে দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি দলেও থাকছেন ফখর জামান। চলতি দক্ষিণ আফ্রিকা সফরে কেবল ওয়ানডে দলে রাখা হয়েছিল তাকে।

About অজয়

Check Also

জাইগা না পাওয়া জয়ের নায়ক বেঙ্কটেশ আয়ারের সম্পর্কে যা বললেন মর্গ্যান

আইপিএল-এ প্রথম পর্বের সাতটি ম্যাচে দলে জায়গা হয়নি। দ্বিতীয় পর্বে প্রথম ম্যাচে বিরাট কোহলীর রয়্যাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *