পাঞ্জাব-আরসিবি ম্যাচের ফলাফলই ভাগ্য খুলবে নাইটদের, বেয়ারস্টো, লিভিংস্টোনের জোড়া ফিফটিতে বিশাল লক্ষ্যমাত্রা পেলো পাঞ্জাব কিংস
Breaking News

পাঞ্জাব-আরসিবি ম্যাচের ফলাফলই ভাগ্য খুলবে নাইটদের, বেয়ারস্টো, লিভিংস্টোনের জোড়া ফিফটিতে বিশাল লক্ষ্যমাত্রা পেলো পাঞ্জাব কিংস

ময়ঙ্ক অগ্রবালের দল এই ম্যাচ জিতলে প্লে অফের দৌড়ে টিকে থাকবে। আরসিবি জিতলে অন্যদিকে প্লে অফের সম্ভাবনা শেষ হয়ে যেতে পারে নাইট রাইডার্সের।

টস জিতেছিলেন। নিয়েছিলেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত। কিন্তু সেই সিদ্ধান্ত খুব একটা কাজে এল না ফাফ ডু প্লেসির। তার সৌজন্যে পাঞ্জাব কিংসের ২ বিধ্বংসী ব্য়াটার জনি বেয়ারস্টো ও লিয়াম লিভিংস্টোন।

২ জনেই ঝোড়ো অর্ধশতরান হাঁকালেন। যার সুবাদে প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ২০৯ রান বোর্ডে তুলে নিল পাঞ্জাব কিংস। আরসিবির হয়ে সর্বাধিক ৪ উইকেট নিলেন হর্ষল পটেল। ২ উইকেট পেলেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

শুরুটা করলেন জনি বেয়ারস্টো, শেষটা লিয়াম লিভিংস্টোন। বিদেশি দুই ব্যাটারের দানবীয় ব্যাটিংয়ে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৯ উইকেটে ২০৯ রানের বিশাল সংগ্রহ পেয়ে গেলো পাঞ্জাব কিংস।

মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে পাঞ্জাবকে উড়ন্ত সূচনা এনে দেন জনি বেয়ারস্টো। শিখর ধাওয়ানকে নিয়ে প্রথম ৫ ওভারেই ৬০ রান তুলে ফেলেন মারকুটে এই ব্যাটার।

স্লগ সুইপ করতে গিয়ে গ্লেন ম্যাক্সওয়েলের বলে ধাওয়ান (১৫ বলে ২১) বোল্ড হলে ভাঙে এই জুটি। তবে বেয়ারস্টোর তাণ্ডব থামেনি তাতে। মোহাম্মদ সিরাজকে ছক্কা মেরে ২১ বলেই ফিফটি পূরণ করে ফেলেন ইংলিশ এই ব্যাটার।

এর মধ্যে ভানুকা রাজাপাকসে স্বদেশি হাসারাঙ্গা ডি সিলভার শিকার হন ১ রান করেই। দশম ওভারে থামে বেয়ারস্টোর ঝড়ও। ২৯ বলে ৪ বাউন্ডারি আর ৭ ছক্কায় ৬৬ রানের বিধ্বংসী ইনিংস খেলা এই ওপেনারকে ফেরান শাহবাজ আহমেদ।

অধিনায়ক মায়াঙ্ক আগারওয়েল ১৬ বলে ১৯ রানের বেশি যেতে পারেননি। তবে লিয়াম লিভিংস্টোন দলকে বড় সংগ্রহ এনে দেওয়ার কাজটি করেছেন চোখ ধাঁধানো ব্যাটিংয়ে।

৩৫ বলে ফিফটি তুলে নেওয়া এই ব্যাটার চার-ছক্কায় মাঠ গরম রাখেন শেষ ওভার পর্যন্ত। ইনিংসের ৪ বল বাকি থাকতে অবশেষে তাকে ফেরান হর্ষল প্যাটেল। ৪২ বলে ৫ চার আর ৪ ছক্কায় ৭০ রান আসে লিভিংস্টোনের ব্যাট থেকে।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন হর্ষল প্যাটেলই। ৩৪ রানে ৪টি উইকেট শিকার করেন এই পেসার।

About Shakil

Check Also

একেই বলে সুযোগে সৎ ব্যবহার! লঙ্কানদের বিপক্ষে দলে ফিরেই নাইমের বাজীমাত

২০১৮ সালের নভেম্বরে চট্টগ্রামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিজের অভিষেক টেস্টের প্রথম ইনিংসে ফাইফার তুলে নিয়েছিলেন …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.