বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের জন্য বড় দুঃসংবাদ

নিউজিল্যান্ড-বাংলাদেশ খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই।

নতুন খবর হচ্ছে, তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলার জন্য নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল।

তবে এরই মধ্যে বড় এক দুঃসংবাদ তৈরি হয়েছে বাংলাদেশের সিরিজ নিয়ে। কারণ, করোনা পরিস্থিতি নিউজিল্যান্ডে খুব একটা ভালো নয়। অতএব নাও হতে পারে নিউজিল্যান্ড-বাংলাদেশ ম্যাচ।

এর প্রভাব পরেছে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার চলতি সিরিজেও। সিরিজ চলমান থাকায় নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড সিরিজ সম্পূর্ন করার জন্য সবরকম চেষ্টা করছে।

নতুন ভেন্যুতে দর্শকশূন্য গ্যালারিতেই অনুষ্ঠিত হবে সিরিজের বাকি সকল ম্যাচগুলো। আগামী সপ্তাহে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজের বাকি ম্যাচগুলো।

লকডাউনে চলে যাওয়া অকল্যান্ড থেকে তৃতীয় ম্যাচের ভেন্যু পরিবর্তন করে নিয়ে যাওয়া হয়েছে ওয়েলিংটনে।

নতুন সূচী অনুযায়ী আগামী বুধবার অজিদের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামবে কেন উইলিয়ামসনদের দল। এখন পর্যন্ত নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচ মাঠে গড়িয়েছে।

দুই ম্যাচেই জয় পেয়েছে স্বাগতিকরা। সিরিজের তৃতীয় ম্যাচের আগে নতুন করে করোনার উপদ্রব দেখা দেয়ায় এই টি-টোয়েন্টি সিরিজ নিয়ে দেখা দিয়েছিল অনিশ্চয়তা।

নতুন করে করোনার সংক্রমণ শুরু হওয়ায় দেশটির সতর্ক সঙ্কেত ৩ এর অধীনে নিউজিল্যান্ড সরকার এই লকডাউন ঘোষণা দিয়েছে।

About অজয়

Check Also

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ম্যাচ খুব সহজে যেভাবে অনলাইনে লাইভ দেখবেন

স্বাগতিক শ্রীলঙ্কা ও সফরকারী বাংলাদেশের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের দুটি ম্যাচ ঘরে বসেই দেখতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *