বিশ্বকাপের আগেই অবসর নিচ্ছেন মরগান! সুখবর পেতে যাচ্ছে জস বাটলার
Breaking News

বিশ্বকাপের আগেই অবসর নিচ্ছেন মরগান! সুখবর পেতে যাচ্ছে জস বাটলার

৩৫ বছর বয়সী এই ব্যাটার অবশ্য ফর্মে নেই অনেক দিন ধরেই। এতে নিজেই খেলার প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছেন।

blank
blank
blank
blank
blank
blank

ওয়ানডে ক্রিকেটের বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন , যে দলটার অধিনায়ক ছিলেন ইয়ন মরগান। মরগান অবশ্য এখনও সীমিত ওভারের ক্রিকেটে ইংল্যান্ডের অধিনায়ক। তবে সামনে থাকা দুই ফরম্যাটের দুই বিশ্বকাপে মরগানের অংশগ্রহণ কিংবা নেতৃত্বদান অনিশ্চিত। কারণ শীঘ্রই যে আসতে পারে তার অবসরের ঘোষণা!

এমন চমকপ্রদ দাবি ব্রিটিশ মিডিয়া দ্য গার্ডিয়ানের। তাদের খবরে জানানো হয়েছে, মরগান বর্তমান অফ ফর্ম ও ফিটনেসের কথা মাথায় রেখে এখনই অবসরের কথা ভাবছেন।নেদারল্যান্ডস বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে ‘ডাক’ এর শিকার হয়েছিলেন। শেষ ম্যাচ খেলতে পারেননি চোটের কারণে।

৩৫ বছর বয়সী এই ব্যাটার অবশ্য ফর্মে নেই অনেক দিন ধরেই। এতে নিজেই খেলার প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছেন। মরগান সরে দাঁড়ালে ইংল্যান্ডের সীমিত ওভারের নতুন অধিনায়ক হতে পারেন জস বাটলার, এমন দাবি করেছে গণমাধ্যমটি। মরগানের অবসরের ঘোষণা আসতে পারে সপ্তাহখানেকের মধ্যেই।

blank
blank
blank
blank
blank
blank

নেদারল্যান্ডস সফরের সময় মরগান অবশ্য স্পষ্টভাবেই জানিয়েছিলেন, তিনি অবসর নিতে চান না। তখনও ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়কের দৃষ্টি ছিল এ বছর অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং আগামী বছরের ওয়ানডে বিশ্বকাপে।

হুট করে কেন তার মত বদলে গেল, তা এক ধোঁয়াশা বটে! যদিও কোচ ম্যাথু মটস, সতীর্থ বেন স্টোকস কিংবা আর্মব্যান্ড পেতে পারেন যিনি সেই জস বাটলারও মরগানকে অধিনায়ক রাখার পক্ষেই সুর তুলেছেন সম্প্রতি।

blank
blank
blank
blank
blank
blank

About Shakil

blank

Check Also

অবশেষে সকল নাটকীয়তার অবসান ঘটিয়ে সাকিবের সঙ্গে বৈঠক শেষে এশিয়া কাপের দল ঘোষণা করল বিসিবি

টি–টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। সাকিবের সঙ্গে বৈঠক শেষে বিসিবির …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.