Breaking News

ব্রেকিং নিউজঃ আবারো ইনজুরি হানা দিলো টাইগার শিবিরে

পিঠে চোট পেয়েছেন বাংলাদেশের টি -টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। চোট গুরুতর না হলেও ওমান দল ‘এ’ এর বিপক্ষে একটি আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে গতকাল (শুক্রবার) খেলেননি তিনি।

এই বহুমুখী যানটি বর্তমানে বিশ্রামে রয়েছে। মাহমুদউল্লাহ আগামী মঙ্গলবার সংযুক্ত আরব আমিরাতে শ্রীলঙ্কার বিরুদ্ধে আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ মিস করতে পারেন।

ওমানে বিশ্বকাপ টাইগার দলের এক সদস্য জানিয়েছেন ‘মাহমুদউল্লাহর ব্যাক সোয়েলিং (ফোলা) আছে। এজন্য এখন বিশ্রামে আছে। গতকাল ওমান এ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলেননি। এটি গুরুতর কিছু নয়। বিশ্রাম করলে ঠিক হয়ে যাবে।’

আসন্ন টি -টোয়েন্টি বিশ্ব চ্যাম্পিয়নশিপ ১৭ অক্টোবর দেখানো হবে। প্রথম দিনেই বাংলাদেশ দল মাঠে নামবে। আমরা জানতে পেরেছি যে মাহমুদউল্লাহ তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।

টাইগাররা ১৭ অক্টোবর মেগা টুর্নামেন্টে অংশ নিতে ওমানে পৌঁছে এবং একটি কন্ডিশনিং ক্যাম্প শুরু করে। বিশ্বকাপের প্রস্তুতির জন্য, লাল-সবুজ দল আজ (শুক্রবার) ওমানের দল ‘এ’ এর বিপক্ষে বিশ ম্যাচ খেলতে গিয়েছিল। তারপর আজ (শনিবার) ব্যান্ড বিশ্রাম নিচ্ছিল।

যাই হোক, সময়সূচী অনুসারে, ১০ তারিখ কোয়ারেন্টাইনের পর ১১ তারিখে অনুশীলনের জন্য টাইগারদের সংযুক্ত আরব আমিরাতে যাওয়ার কথা ছিল। যাইহোক, যাত্রা একদিন পিছিয়ে গেল।

ফলে বাংলাদেশ থেকে আসা দল আরব আমিরাতে অনুশীলনের সুযোগ পাবে না। ১২ তম দিনে শ্রীলঙ্কার বিপক্ষে তাকে একটি প্রস্তুতি ম্যাচ খেলতে হবে।

শ্রীলঙ্কার বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচের পর ১৩ অক্টোবর রিহার্সাল করার পর ১৪ অক্টোবর বাংলাদেশ তাদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে।

দুটি প্রস্তুতি ম্যাচ খেলে ১৫ তারিখ বাংলাদেশ ওমানে ফিরে আসবে। ১৬ অক্টোবর স্পটলাইটের অধীনে অনুশীলন করুন। ১ ৭ অক্টোবর বিশ্বকাপের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

About Habib

Check Also

বাবর-আজহারের ব্যাটে হতাশ বাংলাদেশ, দেখে নিন সর্বশেষ স্কোর

দুজনকেই আউট করার সম্ভাবনা জাগিয়েছিলেন সাকিব আল হাসান। কিন্তু অল্পের জন্য বেঁচে যান আজহার আলি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *