ব্রেকিং নিউজঃ একই দলের হয়ে নারী আইপিএল মাতাতে আজ ভারতে উড়াল দিচ্ছে ২ বাঘিনী
Breaking News

ব্রেকিং নিউজঃ একই দলের হয়ে নারী আইপিএল মাতাতে আজ ভারতে উড়াল দিচ্ছে ২ বাঘিনী

মেয়েদের আইপিএল খ্যাত উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ মাতাতে ভারতে যাচ্ছেন সালমা খাতুন ও শারমীন আক্তার সুপ্তা। প্রথমে শুধু সালমা ডাক পেলেও পরে শারমীনেরও ভাগ্য খুলে যায়।

দুজনকেই খেলার জন্য ছাড়পত্র দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ সোমবার (১৬ মে) দুপুর আড়াইটায় ভারতের উদ্দেশে উড়াল দেবেন দুজনে। সালমা-শারমীন দুজনেই একই ক্লাব ট্রেইলব্ল্যাজার্সে খেলবেন।

ভারত যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সালমা। তিনি বলেন, ‘আমাদের ভিসা হয়ে গেছে। সবকিছু কনফার্ম। আগামীকাল দুপুর আড়াইটায় আমরা দুজন একসঙ্গে ভারতে যাব। আমাদের টিমও একই।’

বিসিসিআইয়ের আয়োজনে তিন দলের এই টুর্নামেন্ট শুরু হবে ২৩ মে, শেষ হবে ২৮ মে। খেলাগুলো হবে পুনের এমসিএ স্টেডিয়ামে। দলগুলো হলো ট্রেইলব্ল্যাজার্স, ভেলোসিটি ও সুপারনোভাস। এর আগে দুই আসরেও খেলেছিলেন সালমা।

উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ প্রথমবার হয় ২০১৮ সালে মুম্বাইতে। প্রথম দুই আসরে চ্যাম্পিয়ন হয় সুপারনোভাস। ২০২০ সালে চ্যাম্পিয়ন হয় ট্রেইলব্ল্যাজার্স। এরপর করোনার কারণে অনুষ্ঠিত হয়নি পরের আসর।

About Shakil

Check Also

অবশেষে টনক নড়ল বিসিবির, টেস্ট দল নিয়ে নতুন পরিকল্পনার কথা জানালেন পাপন

ব্যাটারদের ব্যর্থতায় আবারও পরাজয়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে বাংলাদেশ দল। অ্যান্টিগায় প্রথম ম্যাচে ইনিংস পরাজয় এড়ালেও, সেইন্ট …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.