ব্রেকিং নিউজঃ ওয়েস্ট ইন্ডিজ সফরের আগেই নিজেদের ঝালিয়ে নিতে মাঠে নামছেন সৌম্য-ইমরুল
Breaking News

ব্রেকিং নিউজঃ ওয়েস্ট ইন্ডিজ সফরের আগেই নিজেদের ঝালিয়ে নিতে মাঠে নামছেন সৌম্য-ইমরুল

এখনও সফর চূড়ান্ত হয়নি। তাই সূচিও হয়নি। এমনিতে জাতীয় দলের ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ হতেই সেখানে যাওয়ার কথা আছে বাংলাদেশ ‘এ’ দলের।

blank
blank
blank
blank
blank
blank

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সব কিছু ঠিক থাকলে আগামী মাসের মাঝামাঝি ওয়েস্ট ইন্ডিজ সফরে যেতে পারে বাংলাদেশ ‘এ’ দল। এখন শেরে বাংলায় চলছে বেঙ্গল টাইগার্সের অনুশীলন। ধারণা করা হচ্ছে, অনুশীলনরত টাইগার্স দলটিই ‘এ’ দলের ব্যানারে যাবে ওয়েস্ট ইন্ডিজ।

ওদিকে জুলাইতে শ্রীলঙ্কা আর সেপ্টেম্বরে আয়ারল্যান্ড সফরে যাওয়ার কথা ছিল হাই পারফরমেন্স ইউনিটের। কিন্তু দুটি সফরই সাময়িকভাবে স্থগিত হয়েছে। রাজনৈতিক অচলাবস্থার কারণে শ্রীলঙ্কা আর করোনার জন্য আয়ারল্যান্ড সফর পিছিয়ে আগামী বছরে চলে গেছে।

বন্যার কারণে সিলেট থেকে রাজধানী ঢাকায় অস্থায়ী ক্যাম্প চলছে হাই পারফরমেন্স ইউনিউটের। দেশের বাইরে খেলতে যাওয়ার আগে নিজেদের মধ্যে একটি ৪ দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগার্স আর এইচপি। আগামী ৩০ জুন থেকে ৩ জুলাই রাজশাহীতে হবে ওই ম্যাচটি।

টাইগার্সের পক্ষে জাতীয় দলের বেশ কজন সাবেক প্রতিষ্ঠিত ক্রিকেটারকে খেলতে দেখা যাবে। ওই তালিকায় সৌম্য সরকার, ইমরুল কায়েস, নাইম শেখ, নাঈম ইসলামও আছেন। এছাড়া টাইগার্সের পক্ষে ফজলে রাব্বি, নাঈম হাসান, জাকির আলী অনিক, আবু হায়দার রনি, হাসান মাহমুদও খেলবেন বলে জানা গেছে।

অন্যদিকে এইচপির আবাসিক অনুশীলন ক্যাম্পে থাকা ২৬ জনের মধ্য থেকে রাজশাহীতে অনুষ্ঠেয় ৪ দিনের ম্যাচের জন্য ১৪ জনকে বেছে নেয়া হয়েছে।

blank
blank
blank
blank
blank
blank

সেই দলের অধিনায়ক মনোনীত হয়েছেন আকবর আলী। বিশ্বজয়ী বাংলাদেশ যুব দলের অধিনায়ক আকবর আলী একা নন, যুব বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের তানজিদ তামিম, তৌহিদ হৃদয় ও মৃত্যুঞ্জয় চৌধুরীও আছেন এইচপি স্কোয়াডে। আছেন সর্বশেষ যুব বিশ্বকাপে নজর কাড়া আইচ মোল্লাও।

blank

এছাড়া ঘরোয়া ক্রিকেটে বিশেষ করে দীর্ঘ পরিসরের খেলায় নিয়মিত রান অমিত হাসান, জুনিয়র এনামুল হক, মুশফিক হাসান, মুকিদুল ইসলাম মুগ্ধ, মফিজুল রবিন, রিপন মন্ডলের মত তরুণ প্রতিশ্রুতিশীল কয়েকজন ক্রিকেটার এইচপির হয়ে খেলবেন টাইগার্সের বিপক্ষে।

blank
blank
blank
blank
blank
blank

About Shakil

blank

Check Also

অবশেষে সকল নাটকীয়তার অবসান ঘটিয়ে সাকিবের সঙ্গে বৈঠক শেষে এশিয়া কাপের দল ঘোষণা করল বিসিবি

টি–টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। সাকিবের সঙ্গে বৈঠক শেষে বিসিবির …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.