Breaking News

ব্রেকিং নিউজঃ সবাইকে হতবাক করে মুস্তাফিজকে নিয়ে নতুন বার্তা দিল রাজস্থান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসর শেষ হয়েছে বেশ আগেই। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক বিশ্বের অন্যতম জনপ্রিয় এই টুর্নামেন্টের গত আসরে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান মাঠ মাতিয়েছিলেন রাজস্থান রয়্যালসের হয়ে।

মুস্তাফিজ দলের সাথে থাকাকালীন কিংবা দল ছেড়ে দেশের জার্সিতে পারফর্ম করলেও রাজস্থান তাদের সোশ্যাল হ্যান্ডেলে নিয়মিত পোস্ট করে থাকত মুস্তাফিজকে নিয়ে। কখনও ভিডিও আবার কখনও ছবি শেয়ার করে মুস্তাফিজের কথা স্মরণ করে রাখত তারা।

বল হাতে ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়া মুস্তাফিজ টুর্নামেন্টের সবগুলো ম্যাচেই ছিলেন রাজস্থানের একাদশে। দলের পেস বোলিং বিভাগে অন্যতম আস্থার নামও ছিলেন বাঁহাতি এই পেসার।

গত আসরে রাজস্থানের ভরসার নাম হয়ে থাকলেও আগামী আসরের জন্য মুস্তাফিজকে ছেড়ে দিয়েছে রাজস্থান। শুধু মুস্তাফিজুর রহমানই নয়, আরেক বাংলাদেশী অলরাউন্ডার সাকিব আল হাসানকেও তার দল কলকাতা নাইট রাইডার্সও ছেড়ে দিয়েছে।

নিয়ম অনুযায়ী অংশ নেয়া দলগুলো তাদের রিটেইন করা ক্রিকেটারদের তালিকাও প্রকাশ করেছে ইতোমধ্যেই। যেখানে প্রতিটি দল সর্বোচ্চ চারজন করে ক্রিকেটার ধরে রাখার সুযোগ পেয়েছে। তবে সেই সুযোগ থাকলেও পেসার মুস্তাফিজুর রহমানকে ধরে রাখেনি রাজস্থান।

আগামী আসরে ১০ দল নিয়ে অনুষ্ঠিত হতে যাওয়া আইপিএলের নিলামের দিনক্ষণ হিসেবেও ঠিক করা হয়েছে জানুয়ারির প্রথম সপ্তাহে। মেগা নিলামকে কেন্দ্র করে মুস্তাফিজকে ছেড়ে দিলেও এই পেসারকে নিয়ে আবেগঘন বার্তা দিয়েছে রাজস্থান রয়্যালস।

রাজস্থান তাদের ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করেছে মুস্তাফিজকে নিয়ে। যেখানে দেখা যায় মুস্তাফিজ টিম হোটেলে দলের সবার সাথে কোলাকুলি করে বের হয়ে যাচ্ছেন। মুস্তাফিজের এমন ভিডিও পোস্ট করার সাথে ক্যাপশনে বাংলায় লেখা হয়েছে, ‘’ছেড়ে যেতে চায় না মন।‘’

উল্লেখ্য, রাজস্থানের জার্সিতে মুস্তাফিজ খেলেছেন ১৪ ম্যাচ। এই ১৪ ম্যাচে কাটার মাস্টার নিয়েছেন ১৪টি উইকেট। ৩১.১৪ গড়ে বোলিং করা মুস্তাফিজের সেরা বোলিং ফিগার ছিল ২০ রানের বিনিময়ে ৩ উইকেট।

About Shakil

Check Also

দল বদল নিয়ে তুমুল সমালোচনায় এই সকল ফুটবল তারকা

গেল মৌসুম তো বটেই ২০২১ সালের আগস্টে সম্ভবত ফুটবল ইতিহাসের সবচেয়ে রোমাঞ্চকর দলবদলের সাক্ষী হয়েছিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *