Breaking News

ম্যাচ জিতেও নিজের ১টি ভুল অকপটে স্বীকার করলেন তামিম

সাকিব হাসলে হাসে বাংলাদেশ’- আরও একবার প্রমাণ দিলেন টাইগার অলরাউন্ডার। জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে পরাজয়ের শঙ্কা মাথা চাড়া দিয়েছিল।

কিন্তু হাল ছাড়েননি সাকিব আল হাসান। শক্ত হাতে লড়াই চালিয়ে যান। প্রায় ২ বছর পর ওয়ানডে ফরম্যাটে সেঞ্চুরির আশাও জাগিয়েছিলেন।

তবে ৯৬ রানে অপরাজিত থেকে ম্যাচ শেষ করেন তিনি। সাকিব খানিক আক্ষেপে পুড়লেও জিম্বাবুয়ের বিপক্ষে ৩ উইকেটের জয়ে পেয়েছে বাংলাদেশ দল।

ম্যাচ জয়ের পাশাপাশি দীর্ঘ এক যুগ পর জিম্বাবুয়েতে ওয়ানডে সিরিজ জয়ের স্বাদ পেল টাইগাররা। সঙ্গে ওয়ানডে সুপার লিগের মূল্যবান আরও ১০ পয়েন্ট পেয়ে গেল বাংলাদেশ। যার সবই আসলো সাকিবের হাত ধরে।

শ্বাসরুদ্ধকর ম্যাচ শেষে টাইগার দলের অধিনায়ক তামিম নিজেদের ভুল স্বীকার করে বলেন, প্রতিপক্ষকে ২৪০ রানে আটকে ফেলার মতো অসাধারণ কাজ করেছেন আমাদের বোলাররা। আমাদের বেশকিছু পরিকল্পনা ছিল।

তবে সত্যিকথা বলতে আমরা আরও ভালো করতে পারতাম। সাকিব, সাইফুদ্দিন ম্যাচ জেতালেও আমাদের বাকি ব্যাটসম্যানদের ভুল ছিল।

সাকিব এবং সাইফউদ্দিনের বদৌলতে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। সে সঙ্গে কোন একটি দলের বিপক্ষে টানা ১৮ জয় তোলার গৌরভ অর্জন করে টিম বাংলাদেশ। যে কারণে দুইজনকে ধন্যবাদ দিতে ভুল করেননি তামিম। বলেন, সাকিব-সাইফ অসাধারণ খেলেছেন।

About অজয়

Check Also

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-২০ সিরিজে একাদশে বড় দায়িত্ব পেল মিঠুন

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ওপেনিং ব্যাটসম্যান নিয়ে দুর্ভাবনায় পড়েছে বাংলাদেশ। সেটিই স্বাভাবিক। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *