যে সময়ে খেলা শুরু হতে পারে।

যে সময়ে খেলা শুরু হতে পারে।

কভারগুলি এখনও চালু আছে। এখন পর্যন্ত গ্রাউন্ডসম্যানদের কাছ থেকে কোনও সত্যিকারের তাগিদ নেই। কিন্তু এক ঘণ্টা পিছিয়ে যাচ্ছিল। যাইহোক, নিষ্কাশন ব্যবস্থা অসাধারণ হয়েছে। এক ঘন্টা যোগ করা যেতে পারে এবং তাই আমরা এখনও একটি পূর্ণ খেলা আশা করতে পারি। খেলোয়াড়রা উষ্ণ হচ্ছে।
এই মুহূর্তে Dhakaাকার আশেপাশে একটু বৃষ্টি হচ্ছে এবং মনে হচ্ছে টস করতে দেরি হবে – cricket.com.au থেকে একটি টুইট পড়ে।
সুতরাং, অপেক্ষার খেলা চলবে। তবে খুব বেশি দূরে যাবেন না কারণ আমরা আপনাকে সমস্ত আপডেট পাব।

দুই দলের ব্যাটিং গরমের চেয়ে বেশি ঠান্ডা হয়ে গেছে। বাংলাদেশ তাদের জন্য কাজটি সংগ্রহ করেছে তিনি খুব বেশি বোলিং করেননি কিন্তু ব্যাটসম্যান হিসেবে টি -টোয়েন্টি ডব্লিউসি -র দাবির পক্ষে যথেষ্ট কাজ করেছেন।
স্টার্ক, হ্যাজেলউড এবং টাইয়ের ট্রিকাও মঞ্চে আগুন দেয়নি। স্টার্ক বিশেষ করে উইকেটের উপর ঝুঁকে পড়েছেন যা তাকে কোনভাবেই সাহায্য করেনি।
কিন্তু বাংলাদেশ মুস্তাফিজুর এবং শরিফুলকে অনেক ভালো ভাবে ব্যবহার করেছে। সুবিধাজনক ব্যবহার তাদের সময়োপযোগী স্ট্রাইক পেয়েছে যা সংকটের সময়ে প্রতিপক্ষকে পিছনে ফেলে দিয়েছে।

অস্ট্রেলিয়া তাদের কোণঠাসা করার চেষ্টা করেছে কিন্তু তারা কিছু কৌশলে বা অন্যভাবে এটি মোকাবেলা করেছে। বাংলাদেশও তামিম এবং রহিম ছাড়া ছিল কিন্তু তারা ভালো করতে পেরেছে জয় এবং সেটাও পিছনে পিছনে। 140 এর একটি স্কোর সত্যিই একটি চ্যালেঞ্জিং হতে পারে এবং দুটি ম্যাচ থেকে আমরা যে নমুনা পেয়েছি তা আসলে একটি বিজয়ী হওয়া উচিত।

উইন্ডিজের বিপক্ষে একটি টি -টোয়েন্টি সিরিজ হেরে যাওয়া এবং তারা আরেকটি সিরিজ হারের দ্বারপ্রান্তে, অস্ট্রেলিয়া টি -টোয়েন্টি ওয়ার্ল্ড বছরে সঠিক বোতাম টিপছে না। হ্যাঁ, তারা কয়েকজন খেলোয়াড়কে কেটেছে, পরিবর্তন করেছে এবং মিশমাশ-এড করেছে কিন্তু ফলাফল আসেনি।
অন্যদিকে বাংলাদেশ somethingতিহাসিক কিছুর আড়ালে। ধীর গতির পিচগুলো হয়তো তাদের সাহায্য করেছে কিন্তু তারা ঘরের সুবিধাকে উল্লেখযোগ্য কিছুতে রূপান্তরিত করার জন্য সমবেত হয়েছে।

স্কোয়াড:
বাংলাদেশ স্কোয়াড: মোহাম্মদ নাইম, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মেহেদী হাসান, মাহমুদউল্লাহ (c), আফিফ হোসেন, নুরুল হাসান (w), শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, রুবেল হোসেন, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম , মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন

অস্ট্রেলিয়া স্কোয়াড: জোশ ফিলিপ, অ্যালেক্স ক্যারি, মিচেল মার্শ, মোইসেস হেনরিক্স, ম্যাথিউ ওয়েড (w/c), অ্যাশটন টার্নার, অ্যাশটন আগার, মিচেল স্টার্ক, অ্যান্ড্রু টাই, অ্যাডাম জাম্পা, জোশ হ্যাজেলউড, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, জেসন বেহরেনডর্ফ, ওয়েস আগার, বেন ম্যাকডারমট, মিচেল সুইপসন, রিলি মেরিডিথ, নাথান এলিস

About sb

Check Also

5 Best Defi Wallets For Decentralized Finance

The latter is where the FATF enters countries like Iran and North Korea with significant …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.