শততম টেস্ট ম্যাচে হারের লজ্জার রেকর্ড গড়তে যাচ্ছে বাংলাদেশ
Breaking News

শততম টেস্ট ম্যাচে হারের লজ্জার রেকর্ড গড়তে যাচ্ছে বাংলাদেশ

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টেস্টের খেলার ফলাফল একপ্রকার নিশ্চিত হয়ে গেছে। কোন অঘটন না হলে বাংলাদেশের যে এই ম্যাচ বড় ব্যবধানে হারতে যাচ্ছে তা সবাই নিশ্চিত।

blank
blank
blank
blank
blank
blank

তবে এই ম্যাচ হেরে গেলে সেটি হবে বাংলাদেশের জন্য লজ্জার। তার কারণ টেস্ট ক্রিকেটে শততম টেস্ট ম্যাচ হারের রেকর্ডের সামনে দাঁড়িয়ে বাংলাদেশ।

টেস্ট ক্রিকেটে অন্যদলগুলো থেকে অনেকটাই দুর্বল বাংলাদেশ। এখন পর্যন্ত ১৩৪ টেস্ট ম্যাচের মধ্যে মাত্র ১৬ টি টেস্ট ম্যাচ জয়লাভ করেছে টাইগাররা। এছাড়াও ড্র হয়েছে ১৮ ম্যাচে। হয়েছে ৯৯ টি। তাইতো ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচ হারলে পরাজয়ের শততম রেকর্ড করবে বাংলাদেশ।

তৃতীয় দিন রোববার দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ১৩২। উইন্ডিজের দেয়া লিড থেকে এখনো দূরে ৪২ রান। নুরুল হাসান সোহান-মেহেদি হাসান মিরাজ এখন শেষ ভরসা। সোহান ১৬ এবং মিরাজ ০ রানে অপরাজিত আছেন।

সর্বোচ্চ ৪২ রান করেন নাজমুল হোসেন শান্ত। যা তিনি ১২ ইনিংস পর দেখা পেয়েছেন। আর কেউ বিশের ঘর পেরোতে পারেননি। এই শান্তর আউটে আছে দায়িত্বহীনতা। একই কাজ করেছেন অভিজ্ঞ দেশসেরা ওপেনার তামিম ইকবাল।

blank
blank
blank
blank
blank
blank

দুজনে বাইরের বলে ব্যাট চালিয়ে ফেরেন সাজঘরে। শান্ত সেট হয়েও যেভাবে আউট হয়েছেন তা দৃষ্টিকটু। তার সঙ্গে সাকিব আল হাসানের জুটি সম্ভাবনা দেখাচ্ছিল। কিন্তু আর তা হয়ে ওঠেনি।সর্বোচ্চ ৩ উইকেট নিয়েছেন রোচ। ২ উইকেট জোসেফের।

blank
blank
blank
blank
blank
blank

About Shakil

blank

Check Also

অবশেষে সকল নাটকীয়তার অবসান ঘটিয়ে সাকিবের সঙ্গে বৈঠক শেষে এশিয়া কাপের দল ঘোষণা করল বিসিবি

টি–টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। সাকিবের সঙ্গে বৈঠক শেষে বিসিবির …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.