সাকিবের পাশে দাড়ালেন কলকাতার সাবেক অধিনায়ক গৌতম গম্ভীর

সাকিবের পাশে দাড়ালেন কলকাতার সাবেক অধিনায়ক গৌতম গম্ভীর

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে নিজের প্রথম ওভারেই বিরাট কোহলি ও রজত পাটিদারকে সাজঘরে ফেরান বরুণ চক্রবর্তী। এমন বোলিংয়ের পরও তাঁকে টানা বল করতে না দিয়ে সাকিব আল হাসানকে বল করান ইয়ন মরগান। যা একেবারে হাস্যকর লেগেছে গৌতম গম্ভীরের কাছে।

blank
blank
blank
blank
blank
blank
blank

কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুইবারের শিরোপা অধিনায়ক জানিয়েছেন, তিনি কোনোদিনও এমন হাস্যকর অধিনায়কত্ব দেখেননি। সেই সঙ্গে ভারতের সাবেক এই ওপেনার খুশি যে এটা ভারতীয় কেনো অধিনায়ক করেননি। সেটা হলে সবাই সমলোচনার ছুরি ধরতো।

ইনিংসের দ্বিতীয় ওভারেই বরুণের হাতে বল তুলে দেন মরগান। বোলিংয়ে এসে নিজের দ্বিতীয় বলেই কোহলিকে ফেরান বরুণ। ডানহাতি এই স্পিনারকে তুলে মারতে গিয়ে রাহুল ত্রিপাটির হাতে ক্যাচ দেন কোহলি। এরপর ওই ওভারের শেষ বলে রজতকে বোল্ড করেন বরুণ।

blank
blank
blank
blank
blank
blank
blank

এমন দুর্দান্ত বোলিংয়ের পরও চতুর্থ ওভারে তাঁকে বোলিং না দিয়ে সাকিবের হাতে বল তুলে দেন মরগান। কিন্তু সুবিধা করতে পারেননি বাংলাদেশের এই অলরাউন্ডার।

দুই ওভার বোলিং করে ২৪ রান দিয়েও কোনো উইকেট পাননি। বিপরীতে বরুণ ৪ ওভারে ৩৯ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। মূলত বরুণদের জায়গায় সাকিবকে বোলিং দেয়ার চটেছেন গম্ভীর।

blank
blank
blank
blank
blank
blank
blank

এ প্রসঙ্গে গম্ভীর বলেন, ‘আমি খুশি যে কোনো ভারতীয় অধিনায়ক এমন ভুল করেনি। কারণ ভারতীয় কোনো অধিনায়ক এমনটা করলে এতক্ষণে সমালোচনায় ছুরি ধরতো। এটা সম্ভবত আমার দেখা সবচেয়ে হাস্যকর অধিনায়কত্ব ছিল।’

তিনি আরও বলেন, ‘আমি এটা ব্যাখ্যা করতে পারব না। কারণ এর জন্য আমার কাছে কোনো ভাষা নেই। যখন কেউ দুই উইকেট নেয় আর একজন ফর্মে থাকা ব্যাটসম্যান আসে তখন আপনি পরের ওভারে উইকেট নেয়ার বিকল্পটি সরিয়ে ফেললেন।’

blank
blank
blank
blank
blank
blank
blank

About অজয়

blank

Check Also

Panel Software — What You Should Search for in a Table Software Package

Whether you are a small business or perhaps an enterprise, board computer software can be …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.