সালমা ও সুপ্তাকে তাদের বেতনের ১০ গুন বেশী মূল্যে কিনে নিলো ট্রেইলব্লেজার্স
Breaking News

সালমা ও সুপ্তাকে তাদের বেতনের ১০ গুন বেশী মূল্যে কিনে নিলো ট্রেইলব্লেজার্স

নারীদের আইপিএল খ্যাত উইমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জের তিনটি দলের স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই। এবারের আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন দেশের দুই নারী ক্রিকেটার সালমা খাতুন ও শারমিন আক্তার সুপ্তা।

সালমা ও সুপ্তা দুজনই একই দলের হয়ে খেলবেন। ট্রেইলব্লেজার্সের জার্সি গায়ে জড়াবেন তারা। সালমা আগেও খেলেছেন ট্রেইলব্লেজার্সের হয়ে। সুপ্তা এবারই প্রথম নারী আইপিএল খেলবেন। বিগত দুই আসরে অংশ নেওয়া বাংলাদেশি পেসার জাহানারা আলম এবার নেই। তিনি ব্যস্ত রয়েছেন দুবাইয়ে, ফেয়ারব্রেক আমন্ত্রণমূলক টুর্নামেন্টে।

এবার সুপারনোভাসকে হারমানপ্রীত কৌর, ট্রেইলব্লেজার্সকে স্মৃতি মান্ধানা ও ভেলোসিটিকে দীপ্তি শর্মা নেতৃত্ব দেবেন। আগামী ২৩ মে থেকে ২৮ মে উইমেনস টি-টোয়েন্টি চুয়ালেঞ্জ অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচের ভেন্যু পুনে।

প্রতিটি দলের স্কোয়াডে ১৬ জন সদস্য রয়েছেন। একনজরে দেখে নিন তিন দলের স্কোয়াড।

সুপারনোভাস

হারমানপ্রীত কৌর (অধিনায়ক), তানিয়া ভাটিয়া (সহ-অধিনায়ক), আলানা কিং, আয়ুশ সোনি, চান্দু ভি, দিন্দ্র ডটিন, হারলিন দেওল, মেঘনা সিং, মনিকা প্যাটেল, মুসকান মালিক, পূজা বস্ত্রকার, প্রিয়া পুনিয়া, রাশি কানজিয়া, সোফি একসেলেস্টোন, সুন লাস ও মানসি যোশি।

ট্রেইলব্লেজার্স

স্মৃতি মান্ধানা (অধিনায়ক), পুনম যাদব (সহ-অধিনায়ক), অরুন্ধতি রেড্ডি, হেলি ম্যাথিউস, জেমিমাহ রদ্রিগেজ, প্রিয়াঙ্কা প্রিয়দর্শিনী, রাজ্যেশ্বরী গাইকোয়াদ, রেনুকা সিং, রিচা ঘোষ, সাবভিনেনি মেঘনা, সাইকা ইশাক, সালমা খাতুন, শারমিন আক্তার সুপ্তা, সোফিয়া ব্রাউন, সুজাতা মল্লিক ও এসবি পোখারকার।

ভেলোসিটি

দীপ্তি শর্মা (অধিনায়ক), স্নেহ রানা (সহ-অধিনায়ক), শেফালি ভার্মা, আয়াবঙ্গা খাকা, কেপি নাভগিরে, ক্যাথরিন ক্রস, কীর্তি জেমস, লরা উলভার্ডিট, মায়া সোনাওয়ানে, নাত্থাকান চানটাম, রাঁধা যাদব, আর্তি কেদার, শিভালি শিনদেম শিমরান বাহাদুর, যস্তিকা ভাটিয়া ও প্রণবি চন্দ্র।

ক্রিকেটারদের বেতন কত দেওয়া হবে?

ক্রিকইনফোর তথ্য অনুযায়ী বিদেশি ক্রিকেটাররা প্রতি ম্যাচে বাংলাদেশি মুদ্রায় ২ লাখ টাকা করে পাবে এবং ইন্ডিয়ান ক্রিকেটাররা পাবে ১ লাখ টাকা করে। ট্রেইলব্লেজার্স যদি ফাইনাল ম্যাচ পর্যন্ত খেলতে পারে তাহলে সালমা ও সুপ্তা পাবে ৬ লাখ টকা করে। এদিকে বিসিবি থেকে সালমা ও সুপ্তা বেতন পায় ৬০ হাজার টাকা করে।

About অজয়

Check Also

আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচ নিয়ে কঠিন সিদ্ধান্ত নিতে যচ্ছে ফিফা, লাল কার্ড পেলেই এই ভয়ংকার শাস্তি পাবে খেলোয়াড়

আর মাত্র কয়েক দিন বাকি আছে কাতার বিশ্বকাপের। তবে ইতিমধ্যে কাতার বিশ্বকাপ ২০২২ এ নিজেদের …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.