Breaking News

স্টাম্প ভাঙার কারণে যে শাস্তি পেলেন সাকিব

ঢাকা প্রিমিয়ার লিগে আজ মোহামেডান-আবাহনী ম্যাচে তুলকালাম কাণ্ড ঘটে গেছে। আজ শুক্রবার আবাহনীর মুশফিকুর রহিমকে এলবিডাব্লিউ না দেওয়ায় আম্পায়ারের ওপর চটে যান সাকিব। এরপর আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গেও তিনি বিবাদে জড়ান।

যার কারণে বড় ধরনের শাস্তির মুখে পড়েছেন সাকিব আল হাসান। সর্বশেষ তথ্য অনুযায়ী আচরণবিধির ‘লেভেল টু’ লঙ্ঘনের অভিযোগ আনা হয়েছে সাকিব আল হাসানের বিরুদ্ধে।

এই অপরাধীদের শাস্তি হিসাবে সর্বোচ্চ দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হতে যাচ্ছেন সাকিব আল হাসান। সেই সাথে করা হতে পারে আর্থিক জরিমানা।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমা চেয়েছেন সাকিব। তিনি লিখেন, ‘প্রিয় অনুরাগী এবং অনুসারীরা, আমি মেজাজ হারিয়ে এবং ম্যাচটি সবার জন্য, বিশেষত যারা বাড়ি থেকে দেখছেন তাদের জন্য নষ্ট করার জন্য আমি অত্যন্ত দুঃখিত”।

“আমার মতো অভিজ্ঞ খেলোয়াড়ের উচিত ছিল না সেভাবে প্রতিক্রিয়া জানানো কিন্তু কখনও কখনও সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে এটি দুর্ভাগ্যজনকভাবে ঘটে।

এই মানবিক ত্রুটির জন্য আমি দল, ম্যানেজমেন্ট, টুর্নামেন্টের কর্মকর্তা এবং সাংগঠনিক কমিটির কাছে ক্ষমা চাইছি। আশা করি, ভবিষ্যতে আর এটিকে পুনরাবৃত্তি করব না। আপনাদের ধন্যবাদ এবং সবাইকে ভালবাসি।’

About অজয়

Check Also

সোহানকে অধিনায়ক ঘোষণা করে একাদশ প্রকাশ

গতকাল শেষ হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর। অঘোষিত ফাইনালে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে হারিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *