Breaking News

হারও দেশের জন্য ভালো এখান থেকে শেখার অনেক কিছুই আছে : সুজন

বাংলাদেশ ক্রিকেটকে যেনো এক বিশাল মেঘ মেঘাছন্ন করে রেখেছে। মাঠে কিংবা মাঠের বাহিরে নাজুক অবস্থা টাইগারদের। মাঠে ক্রিকেটারদের পারফর্মেন্স বাজে মাঠের বাহিরে বোর্ডের সাথে ক্রিকেটারদের কথার লড়াই বাংলাদেশ দলকে ছন্নছাড়া এক দলে পরিণীত করেছে।

টানা চতুর্থ হারে বিশ্বকাপ থেকে কোন জয় ছাড়াই দেশে ফেরার প্রবল সম্ভাবনা জেগেছে। বাংলাদেশ দলের ব্যার্থতার মধ্যেও আশার আলো দেখছেন সাবেক বাংলাদেশি ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন।

বাংলাদেশ দল বিশ্বকাপে প্রত্যাশা অনুযায়ী খেলতে পারছে না। তবে সুজন মনে করছেন, এবারের আসর থেকে শেখার আছে অনেক কিছু। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমরা তো ভেবেছিলাম আরও ভালো করব। কখনও হারও দেশের জন্য ভালো।

এখান থেকে শেখার অনেক কিছুই আছে। শুধু বোর্ডের জন্য না, খেলোয়াড়-কোচ সবার জন্য শেখার আছে।’

তিনি বলেন, ‘প্রথম ধাক্কাটাই সবচেয়ে প্রভাব ফেলেছে। স্কটল্যান্ডের কাছে ম্যাচ হারা… শ্রীলঙ্কার সাথে হেরেছি, ওয়েস্ট ইন্ডিজের সাথে হেরেছি- এটা আমাদের সাথে যায়। আমরা তাদের বিপক্ষে হারতেই পারি। স্কটল্যান্ডের কাছে হারার পর অনেক চাপ কাজ করেছে, এটা আমরা নিতেই পারিনি।’

‘শ্রীলঙ্কার সাথে জিতলে হয়ত পরিস্থিতি একটু ভালো হত। আমরা সুপার টুয়েলভে দুটি জেতা ম্যাচ হেরেছি। ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে চাপের মুহূর্তে ভালো সিদ্ধান্ত নিতে পারিনি।’– বলেন তিনি।

Share

About Sakib

Check Also

দল বদল নিয়ে তুমুল সমালোচনায় এই সকল ফুটবল তারকা

গেল মৌসুম তো বটেই ২০২১ সালের আগস্টে সম্ভবত ফুটবল ইতিহাসের সবচেয়ে রোমাঞ্চকর দলবদলের সাক্ষী হয়েছিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *