Breaking News

১ম বার এসেই বাংলাদেশকে নিজের ২য় বাড়ি বানিয়ে নিলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার

সব শর্ত মেনে তা পালনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ওপর অনেক খুশি টিম অস্ট্রেলিয়া। ফুরফুরে মেজাজে আজ অনুশীলনে নেমেছে তারা।
আগামী ৩ আগস্ট মিরপুর শেরেবাংলায় বাংলাদেশের বিপক্ষে মাঠে নামতে মুখিয়ে আছেন অসিরা।

এরইমধ্যে দলের অন্যতম অলরাউন্ডার অ্যাশটন টার্নার জানালেন তার খুশির কথা। প্রথমবার বাংলাদেশে এসে এমন আতিথেওতায় মুগ্ধ ও রোমাঞ্চিত তিনি। তার কাছে মনে হচ্ছে যেন সে নিজ দেশেই আছেন।

অস্ট্রেলিয়ায় যা সবসময় পাওয়া যায় না, সেটা বাংলাদেশে পাচ্ছেন – এ কথা ভেবেই রোমাঞ্চিত অ্যাশটন টার্নার। অবশ্য প্রসঙ্গটি উইকেট বিষয়ক। বাংলাদেশের স্পিনবান্ধক ও মন্থর উইকেটে বল করতে মুখিয়ে তিনি।

এক ভিডিও বার্তায় অজি অফ-স্পিন অলরাউন্ডার অ্যাশটন টার্নার বলেন, ‘আমি রোমাঞ্চিত, প্রথমবার বাংলাদেশে এসেছি। ওয়েস্ট ইন্ডিজেও প্রথমবার সফর করে এলাম।

এখানে যারা আগে খেলেছে, তাদের সঙ্গে কথা বলে যা বুঝলাম, ওয়েস্ট ইন্ডিজে যে সব উইকেটে খেলেছি, এখানে খুব ভিন্ন কিছু হবে না। অস্ট্রেলিয়ার শীতকাল (অস্ট্রেলিয়ান মৌসুম) ছেড়ে এখানে এসে এমন অনেক উইকেট পাচ্ছি যেখানে স্পিন ধরে।

স্পিনার হিসেবে আমি রোমাঞ্চিত যে এরকম উইকেট পাব, যেখানে স্পিনারদের সহায়তা থাকে। অস্ট্রেলিয়ায় এটা সবসময় পাওয়া যায় না।’ শুধু বোলিংয়ে নয়, ব্যাটিংয়েও যে সাকিব-মাহমুদউল্লাহর স্পিনকে মোকাবিলা করতে হবে তাকে সে কথাও আমলে নিয়েছেন অ্যাশটন টার্নার।

বললেন, ‘ব্যাটসম্যান হিসেবেও আমরা জানি যে, দারুণ কিছু স্পিনারদের মুখোমুখি হতে হবে আমাদের এবং কোনো সংশয় নেই যে তারা অনেক ওভার বোলিং করবে।

কন্ডিশনের সঙ্গে মানাতে অনুশীলন করছি। মঙ্গলবারের ম্যাচের জন্য নিজেদের যতটা সম্ভব প্রস্তুত করে তুলতে মুখিয়ে আছি।’

About অজয়

Check Also

জাইগা না পাওয়া জয়ের নায়ক বেঙ্কটেশ আয়ারের সম্পর্কে যা বললেন মর্গ্যান

আইপিএল-এ প্রথম পর্বের সাতটি ম্যাচে দলে জায়গা হয়নি। দ্বিতীয় পর্বে প্রথম ম্যাচে বিরাট কোহলীর রয়্যাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *