৪ নম্বরে নয় সাকিবকে যে পজিশনে খেলানো হবে আজ সরাসরি জানিয়ে দিলেন মরগান

৪ নম্বরে নয় সাকিবকে যে পজিশনে খেলানো হবে আজ সরাসরি জানিয়ে দিলেন মরগান

এবারের আইপিএলে বেশ শক্ত দলই গঠন করেছে কলকাতা নাইট রাইডার্স। গত আসরে শেষ চারে উঠলেও ফাইনালে উঠা হয়নি। দলের কম্বিনেশন আরো মজবুত করতে এবার তারা ভিড়িয়েছে সাকিবকে।

blank
blank
blank
blank
blank
blank
blank

দলটিতে সাকিব ছাড়াও বড় দুই অলরাউন্ডার আন্দ্রে রাসেল ও সুনীল নারাইন। মিডল অর্ডারে শক্ত হাতে দলকে এগিয়ে নিতে পারেন সাকিব। শেষ দিকে ত রাসেল থাকছেনই। সেজন্য সাকিব-রাসেলদের মতো অলরাউন্ডারকে একসাথে দলে পেয়ে উচ্ছসিত অধিনায়ন ইয়ন মরগ্যান।

আইপিএলের ১৪ তম আসরকে সামনে রেখে নাইটরা ইতোমধ্যেই অনুশীলন শুরু করেছেন। সাকিব আছেন কোয়ারেন্টাইনে। নিয়ম মেনে কোয়ারেন্টাইন শেষ করে তিনিও নেমে পড়বেন মাঠে।

ভারতের বিপক্ষে সিরিজ খেলা শেষ করে দলের সাথে যোগ দিয়েছেন মরগ্যান। মাঠে নামার আগে দলকে নিয়ে বড় আশাবাদের কথা জানিয়েছেন তিনি।

blank
blank
blank
blank
blank
blank
blank

টুর্নামেন্টে দলের ব্যাটিং অর্ডার কেমন হতে পারে এমন প্রশ্নের জবাবে কলকাতার অধিনায়ক বলেন,

“গত বছরের খেলা দেখে অনেকেই আমাদের ব্যাটিং নিয়ে প্রশ্ন তুলেছিলো। তবে আমার মতে আমাদের দলে ওপেনিং থেকে শুরু করে মিডল-অর্ডার প্রত্যেক জায়গায় একাধিক ম্যাচ জেতানো ক্রিকেটার রয়েছে। দীনেশ কার্তিক, সুনীল নারাইন, আন্দ্রে রাসেল ও সাকিব আল হাসানকে পরিস্থিতি বিবেচনায় ব্যাটিংয়ে রদবদল করা হবে।

বিশ্বকাপে সাকিব তিন নম্বরে খুব ভালো করেছে, আমরা সবাই দেখেছি। সঙ্গে আছি আমি। তাই আমাদের দলে একাধিক ব্যাটসম্যান ছন্দে থাকলে বিপক্ষ দলের চিন্তা বাড়বে।”

সেই সাথে আসন্ন মৌসুমে বিপক্ষ বিবেচনায় একাদশ গড়ার কথা বলেছেন মরগান।

“আইপিএল ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় টি-২০ প্রতিযোগিতা। এখানে প্রতিটা দল সমান শক্তিশালী। তবে এমন গরম ও পরপর একাধিক ম্যাচ থাকায় দলে ইনজুরি সমস্যা বাড়তে পারে। সেগুলো মাথায় রেখে দল গড়া হয়েছে।

blank
blank
blank
blank
blank
blank
blank

আমাদের দলে বেশ কিছু ম্যাচ জেতানো ক্রিকেটার আছে এবং দল তাদের উপর বাড়তি নির্ভরশীল। কিন্তু সেই সাথে এমন কিছু ক্রিকেটার আছে যারা প্রয়োজনে নিজেদের মেলে ধরতে বদ্ধ পরিকর। তাই বিপক্ষ দল ও পিচ বিবেচনা করেই চূড়ান্ত একাদশ গড়া হবে।”

উল্লেখ্য, আগামী ৯ এপ্রিল পর্দা উঠবে আইপিএলের ১৪তম আসরের। ১১ এপ্রিল সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের আইপিএল মিশন শুরু করবে কলকাতা নাইট রাইডার্স।

blank
blank
blank
blank
blank
blank
blank

About অজয়

blank

Check Also

Ideas on How To Choose The Finest Research Paper Writing Service

Anyone who wants to obtain an acceptance letter by a research university is going to …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.